অণু-চার
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

আজকের কাজ কালকের জন্য
রেখোনা কো জমা,
সময়ের কাছে কভু হেরে গেলে
পাবে না কো ক্ষমা।


২৯।১২।২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।