আরাকান
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

কোথায় আমার মানবতা কোথায় বিশ্ব বিবেক
রোজ মরছে রোহিঙ্গারা নেই তো একটু আবেগ।
শান্তিতে যার নোবেল মিলে তার হাতে শান্তি ভাঙ্গে
অসহায় মানুষের রক্তে আরাকান রাঙ্গে।

.
৩১।১২।২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।