সত্য-মিথ্যে
- ফয়েজ উল্লাহ রবি ২৪-০৪-২০২৪

“কতো কথা বলি মোরা কাজে অকাজে রোজ
জিহ্বার মেরুদন্ড নেই বলে রাখিনা তার খোঁজ”।
সত্য-মিথ্যে না করে যাচাই চুপানো, বাড়িয়ে বলা,
মিথ্যের জোরে সত্যকে আড়াল এই মানুষেরই কলা।
কারও গোপন অন্যের প্রকাশ লজ্জ্বা করে ফাঁস,
জীবন্ত মানুষও কভু মরে, মিথ্যের জোরে লাশ।

.
৩১।১২।২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।