তুমি হলে
- ফয়েজ উল্লাহ রবি ২৩-০৪-২০২৪

তুমি আছ বলে, আমি আছি এই ধরণীতে
তোমার আমার এই পরিনয় হাজার বছর ধরে
তুমি মেঘ বৃষ্টি হয়ে ঝড়লে আমি অনায়াসে বাদল হবো
সূর্য আমি হলে তুমি রশ্নি হয়ে যেও।
আকাশ হয়ে আলো ছড়াবো তুমি হয়ে যেও বাতাসী
সাগর হয়ে যদি যাই বয়ে তুমি নদী হয়ে সাগরে যেও মিশে।
নীল যদি হয়ে যাই আমি, তুমি গোলাপী হতে ভুলনা
আপেল হয়ে যাব কোন নাস্তার টেবিলে, তুমি পেয়ারা হয়ে যেও।
লোটাস হতে করবো না দেরি, তুমি জবা হও যদি।

৩১।১২।২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।