হারালাম
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

ভালবেসে তোমায় আমি
সব হারালাম,
শূন্য হাতে রইলাম পড়ে
বল কি পেলাম ?
সুখেই আছ হয়ে তুমি
মাহা রাজরাণী,
নীরবে নিভৃতে কাঁদে মরে
ভালবাসার বাণী।
সুখের সাগর তোমার কিনারে
আমার কূলে দুঃখের ভিড়,
এই কূল ও কুল সব হারালাম
পথিক হারালাম নীড়।

২৫।১২।২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।