স্কুল জীবন
- সুমন ভল্লা ২৩-০৪-২০২৪

ফেলে আসা সেই দিন
আজও মনে পরে,
এতদিন যা করেছি
দশ বছর ধরে।
মনে পরে সেই সব
দাঙা-মারামারি,
সবাই মিলে একত্র হয়ে
টিফিন কাড়াকাড়ি।
মনে পরে যায় সেই
একঘেয়ে ড্রেস,
বন্ধুত্বের সাথে সাথে
নাম্বারের রেস।
সেইসময় পড়াশুনাতে
বসতো নাকো মন,
স্টেজে এসে মেকাপ দিয়ে
পার হতাম তখন।
মাস্টারদের নতুন নতুন
নামকরণ হতো,
ঠিক তাদের চরিত্রকে
ব্যাঙ্গ করার মতো।
শেষ হয়ে গেছে আজ
সেই দিন ক্ষণ,
সে আমার বড় প্রিয়
স্কুল জীবন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।