ওরা শালা মুসলিম
- এস এম খায়রুল বাসার ১৯-০৪-২০২৪

নিজ দেশে পরবাসী, রোহিঙ্গা সে জাতি
তাদের নিধনে নোবেল পেয়েছে নাকি সূচি!
জাতিসংঘ নিশ্চুপ, বিশ্ব মোড়লদের নেই মাথা ব্যাথা
মুসলিম হয়েছে তাই, জীবন তাদের বৃথা!
আর যারা নোবেল পেল, কই গেল তারা
মানবাধিকারের ফ্যানা মুখে, বুদ্ধিজীবীরা কোথা?
সংখ্যালঘু চিৎকারে গলা ফাটে যাদের -
মুখে কুলুপ এটে সূখ ঘুমে তারা!
রক্ত ঝরুক, জলে ডুবুক
কিছুই আসে যায়না তাতে
ওরা যে শালা মুসলিম!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।