আকুতি
- শামীম মোহাম্মদ মাসুদ ১৮-০৪-২০২৪

আমারোতো ইচ্ছে করে মাঝে মাঝে তোকে ছুঁতে
হাতের ফাঁকে হাত রেখে পথ চলতে।
হলেইবা কি?
তুইতো এখন আমার কথা ভাবিসইনা,ছোঁয়ার কথা বাদই দিলাম
তোকে এখন দেখতে মানা!
সমস্যা নাই, যত পারিস ও অভাগী কষ্ট দে তুই
এক জীবনে কষ্টে কি আর মানুষ মরে?
তবু যদি একটু তোকে পারি ছুঁতে
আমার হাতটা যত্ন করে তুলে রাখতাম
মাঝে মাঝে ইচ্ছে হলে তোর শরীরের গন্ধ নিতাম
পালিয়ে আর ক'দিনই বা থাকবো আমি
জীবন থেকেই ছুটি নিবো
এই বসন্তে তোকে যদি ছুঁতে পারি!

(আকুতি/ শামীম মোহাম্মাদ মাসুদ)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।