সুরমা নদী
- শাহিন আলম ১৯-০৪-২০২৪

নিশার কক্ষে নিশিতে শ্বয়নে উঠিয়া
মুগ্ধ আমি হইলাম উদাসি
তাহার কত৽ই যাইরে ভাবিয়া
মন প৾ানে তাহাকে love

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।