জাগো মুুমিন
- আহমেদ উল্লাহ্ - ভবের মুসাফির ১৯-০৪-২০২৪

কোথায় ওরে সালেক মুমিন
এখনও রয়েছো ঘুমিয়ে...
যুগের জালেম, মুসলমানদের
মারছে আগুনে পুড়িয়ে..
মুসলমানের রক্ত ঝরাবে
এতবড় হিম্মত...?
মোরা খোদার বান্দা, আল মোহাম্মদ,
নূর-নবিজীর উম্মত!

আজ জেগেছে মুসলিম ইমানদারগণ
হাতে নিয়ে জুলফিকার
জ্বালাবো আগুন জালেমের আখড়ায়
পথ নাহি পালাবার
ভেবেছো কি-- মোরা দুর্বল, ভিতু
প্রাণে নাহি মনোবল...?
মোদের হৃদয়ে কোরান, মগজে আগুন
নয়নে তপ্ত হলাহল...
জগতজুড়ে নিমিষেই মোরা
বাজাবো মৃত্যুর ডামাঢোল...

মোদের কণ্ঠে ধ্বণিত আল্লাহু আকবর
করব না কভূ মাথা নত
যত ঢেউ-তুফানের পথ পাড়ি দিয়ে
ইসলাম-তরী চলবে অবিরত...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।