মন যদি কাঁদে
- আনান মিঞা ২৮-০৩-২০২৪

মন যদি কাঁদে, তবে তুমি চলে এসো...
চলে এসো, এই বর্ষার কদম ফুলের বেশে,
মন যদি কাঁদে, তবে তুমি চলে এসো...
নীল আকাশে সাদা মেঘের ভেলায় ভেসে।
মন যদি কাঁদে, তবে তুমি চলে এসো...
তোমার অপেক্ষায় আছি বাড়িয়ে দুহাত,
মন যদি কাঁদে, তবে তুমি চলে এসো...
গোধুলীর শেষে এখনি নামবে আঁধার রাত।
মন যদি কাঁদে, তবে তুমি চলে এসো...
চলে এসো, আমার হৃদয়ের সপ্নের দেশে,
মন যদি কাঁদে, তবে তুমি চলে এসো...
এসো, আমার পৃথিবীর মুক্ত নীলাকাশে।
আমি সারাটি জীবন বেঁচে থাকতে চাই
শুধু তোমার আর তোমারই ভালবাসায়৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।