সে খুন হয়ে গেছে
- জাবেদ এ ইমন ১৯-০৪-২০২৪

তাকে খুন করার আগে, কেবল একবার-ই সে উড়ে যেতে চেয়েছিল।
তারপর জোছনা ঢেলে দিয়ে বলল ডুবিয়ে দাও সমুদ্র ফেনায়।
সে খুন হয়ে গেছে একটা ঝলমলে রোদ কিনতে গিয়ে
বিষোদ সাগরের তলায়।
সে খুন হয়ে গিয়েছে সেই অপ্রত্যাশিত জোছনার আগমনে।
সে খুন হয়ে গেছে যে জোছনা রোদ কামনা করে গভীর রজনীতে।
সে খুন হয়ে গেছে রোদ নিজ উঠানের ওলানে জোছনা চায় নি বলে।
খুন হওয়ার আগে সে একবার-ই উড়ে যেতে চেয়েছিল।
তারপর খুন হয়ে গেছে জোছনায় মাখামাখি হয়ে বিষোদ সাগরের তলায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

JabedAEmon
১৩-০১-২০১৭ ১৯:৪১ মিঃ

সংখ্যা ধন্যবাদ প্রিয়

Ahmed
১৩-০১-২০১৭ ১০:৪৮ মিঃ

খুব সুন্দর।
ধন্যবাদ কবি।
আমার প্রোফাইলেও ঘুরে আসার আমন্ত্রন রইলো।