অনন্ত যৌবনা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

হে.....অনন্ত যৌবনা.....

তুই তোর যৌবন নিয়ে থাক.....

আমি আর .......
অলি হয়ে তোর মধু খাওয়ার আশে গুনগুন করছি না

পাঁপড়ি জড়িয়ে যদি আ-জীবন থাকতে পারিস থাক....

তোর মধু খাওয়ার আশে অনেক অলি গুনগুন করছে...

আজাদ অলি,মামুন অলি,ওবায়ইদুল অলি

আরো নাম না জানা অনেক.....

কিন্তু...সব অলি এক রকম না...
কারোও হুল বড় আবার কারোও ছোট
আবার কেউ স্বাস্থ্যবান....

হে অনন্ত যৌবনা

কোন অলি যদি আসে দ্বার উন্মোচন করিস মধু খেতে দেস...

পাঁপড়ি দিয়ে জড়িয়ে রাখিস না...

নিজেকে লোভনীয় রাখতে

অলিদের কষ্ট দেস না...

যারে ভাল লাগে তার সঙ্গে সম্পর্ক গড়িস
????

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।