সুন্দরের সংজ্ঞা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

সুন্দরের সংজ্ঞাঃ

যা নিরীক্ষিত করলে মানুষের মনে ভালবাসা সঞ্চারিত হয় বা যৌবন সৃর্য কে উদ্বেল করে মূলত তাকেই সুন্দর বলে অভিহিত করা যায়।

অথবা,

যা দেখলে মনে ভালবাসা সঞ্চারিত হয় বা যৌবন সূর্য কে উদ্বেল করে তাই সুন্দর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।