অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

অসাম্প্রদায়িক রাষ্ট্র
ধর্ম-বর্ণ নির্বি শেষে পাবে না কেউ কষ্ট!
সাম্প্রদায়িকের নগ্ন থাবায় জন-জীবন কিসে আজ আড়ষ্ট ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।