লিটন ছাতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

ছড়াক্কা
...........

লিটন ছাতা! লিটন ছাতা!
পাবে বল কই?
তীব্র রোদে সুন্দরগঞ্জের মাথা পুড়ছে!
আর করছে হৈ চৈ।
লিটন ছাতা! লিটন ছাতা!
আজীবনের মত নষ্ট
অ্যাঁ অ্যাঁ করে কাঁদে সুন্দরগঞ্জ বুকে নিয়ে কষ্ট?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।