অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

কবিতা আমায় ভালবাসল না!
কবিতা আমায় কাছে ডাকল না!
কবিতা আমায় আপন ভাবল না!

কবিতা কবিতায় হয়ে গেল...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।