কবিতা হও একবার
- আদিত্য আরেফিন ২০-০৪-২০২৪

কবিতা আমার কথা বলা
কবিতা আমার ভাষা।
কবিতা আমার পথচলা
কবিতা আমার দিশা।

কবিতা আমার চাওয়া-পাওয়া
কবিতায় বসবাস আমার।
কবিতা আমার দক্ষিণা হাওয়া
কোমল স্পর্শে প্রেমে পড়ি বারেবার।

অস্তিত্বের শতভাগে মিশে আছে কবিতা
আমি কেবল কবিতার।
কবিতা আমার,আমি কবিতার।
কেউ কি আমায় পেতে চাও?
তবে কবিতা হও
কবিতা হও একবার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Ahmed
১৬-০১-২০১৭ ১৩:০৭ মিঃ

খুব সুন্দর।
আমার প্রোফাইলে ঘুরে আসার আমন্ত্রন রইলো।