সুন্দরগঞ্জ সমাচার
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

ইতঃপূর্বে সুন্দরগঞ্জের এমন বিভীষিকাময় পরিস্থিতি অবলোকন করি নাই!
না জানি সুন্দরগঞ্জের ললাটে পরমেশ্বর কি লিখে রেখেছে?
সুন্দরগঞ্জের মাজায় লিটন নামক একটি হাঁড় ছিল,গত ৩১ডিসেম্বর ২০১৬ হাড়টি অসার হয়ে যায়!সেই থেকে সুন্দরগঞ্জে আহোরাত্র কেঁদে চলছে.....
ইতঃমধ্যে সুন্দরগঞ্জের মাজায় নতুন হাঁড় সংযোজন করার প্রক্রিয়া চলছে
কিন্তু,সুন্দরগঞ্জ কি পাবে পূর্বের মতো দীপ্তিমান-বলীয়ান সেই হাঁড়টি?
সুন্দরগঞ্জের মাজায় কি ফিরবে পূর্বের সেই শক্তি?
সুন্দরগঞ্জ কি পারবে মাজা সোজা কর চলতে?
সুন্দরগঞ্জ কি পারবে অসুরদের দমন করতে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।