অশান্ত মন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৩-০৪-২০২৪

মনের ঈশান কোনে কাল মেঘ জমেছে
তীব্র হাওয়া বইছে,
সাথে টুপটাপ বৃষ্টি পড়ছে
মন উত্তাল হয়ে উঠছে
পাগলের মতো এদিক-সেদিক ছুটছে
হূদপিন্ড,ফুসফুস,যকৃতে রক্তক্ষরণ হচ্ছে
মন শরীর থেকে বের হওয়ার উপক্রম
মন বারংবার বলছে
আমি থাকব না!আমি বাঁচব না
আমি চলে যাব..চলে যাব
অচিনপুরে........
আমি পারব না এই দেহের দাসত্ব করতে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।