আলকাতরা সুন্দরী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

আলকাতরা সুন্দরীর প্রেমে
হয়েছি মশগুল!
আলকাতরা সুন্দরী আমায় ভালবাসে না
দাম দেয় না এক চুল?

আলকতারা সুন্দরী
আমায় নিখে খেলছে ফুটবল,
আহোরাত্র জ্বালায় আমায়
দেখায় বাহনা-ছল?

আলকাতরা সুন্দরীর
মন বলতে নেই কিছু!
আহ্লাদে আটখানা
সহস্র ছেলেদের ঘুরায় পিছু?

আলকাতরা সুন্দরী
কে পাবার আশায় ঘুম করি কামাই
কবে আমি হব
আলকাতরা সুন্দরীর জামাই?

৪.১.২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।