।।অনুকাব্য।।৪
- ইয়াছিন সাঈদ আদিল ২৩-০৪-২০২৪

স্যাঁতস্যাঁতে সন্ধ্যায়,
এতোক্ষনে বারান্দায়,
দাঁড়াতাম এসে,
যদি পেতেম আমি তোরে ,
নদী হতো না দু-চোখ ভোরে,
ভালবাসতাম হেসে।
৬ই অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

Easin-Sayed-Adil
১৮-০২-২০১৭ ১১:৫০ মিঃ

ধন্যবাদ ভাই

Borhanuddin
২০-০১-২০১৭ ১৯:৫৫ মিঃ

বাহ!

Easin-Sayed-Adil
১৭-০১-২০১৭ ১১:৫৩ মিঃ

ধন্যবাদ কবি ভাই। স্যাঁতসেঁতে অর্থ কি যদি একটু বুঝিয়ে দিতেন।

ridowanulislam
১৭-০১-২০১৭ ১১:৩২ মিঃ

সন্ধ্যা আবার স্যাঁতস্যাঁতে হয় কিভাবে কবি বুঝিয়ে বলবেন ধন্যবাদ