সেই স্মৃতি
- ড. সুজিতকুমার বিশ্বাস - শ্রাবণ প্রণয় ২০-০৪-২০২৪

আজকে আমার সন্ধ্যেবেলার ঘর-
নিজের কাছে কতই যেন পর;
তোমার বসার আসনখানি ফাঁকা।
তুমুল হাওয়ায় বৃষ্টি হওয়া দিনে-
সেই যে গেলে আমায় নাহি চিনে;
মনের মাঝে কতই স্মৃতি আঁকা।
সন্ধ্যা ভুলে আসবে আবার রাত-
তোমার কথায় আমি প্রণিপাত;
শূন্য ঘরের একলা অঝোর বেলা।
সন্ধ্যা আমার ভীষণ প্রিয় ছিল-
ভাবনাগুলি আগলে রেখেছিল;
এখন শুধু ভয়ের সাথেই খেলা।
---------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৭-০১-২০১৭ ২১:২০ মিঃ

ভালো লাগা অনি:শেষণীয়।

Faiyaj
১৭-০১-২০১৭ ১৯:৩৮ মিঃ

মন ছুয়ে গেল.....শ্রদ্ধেয় কবি!