সেই মেয়েটি
- মুহাম্মদ রাইস উদ্দিন ২০-০৪-২০২৪

ফুলের মতো যে মেয়েটি
কাঁছে ছিল পাশে ছিল
হঠাত কেন সেই মেয়েটি
উড়াল দিল, উড়াল দিল?

এখনো কি সেই মেয়েটির
মুখশ্রী আস্ত আছে?
ফুলের মত পাপড়ি কি তার
হাওয়া পেয়ে আস্ত নাচে?



কেমন করে সেই মেয়েটি
ভুলে গেলো হাজার কথা
কেমন করে সেই মেয়েটি
করছে জনম নীরবতা?

স্বপ্ন ছিল আমার ঘরে
ফুলদানিতে থাকবে সে
সকাল বিকেল রাত দুপুরে
আমায় শুধু ডাকবে সে।

সেই মেয়েটি আর কোনদিন
আমার কাছে আসবে না?
হাত দুটোকে মালা বেঁধে করে
আমায় ভালো বাসবে না?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

MAAHI
২২-০১-২০১৭ ০০:৫৩ মিঃ

খুবই সুন্দর কবিতা

LUBNTAREQ
২১-০১-২০১৭ ০৫:০১ মিঃ

অসাধারণ কবি ভাই।চালিয়ে যান

Borhanuddin
২০-০১-২০১৭ ১৯:৫৪ মিঃ

অসাধারণ শব্দের ভাঁজ! শুভেচ্ছা জানুন কবিবর

RAISUDDIN
২০-০১-২০১৭ ১৪:২৫ মিঃ

এমন কোন বন্ধু কি নেই মন্তব্য কররা এবং উত্সাহিত করার?আশাকরি ত্রুটি ধরিয়ে দিলে বেশি খুশ হব।ধন্যবাদ সবাইকে ।