স্বাধীনচেতা
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জননী ২০-০৪-২০২৪

তুমি বল,“ আমি স্বাধীন এ বাংলায়,
আমি স্বাধীনচেতা তাই।”
বাংলার পথে আমি হেটে যাই স্বাধীন ভাবে,
এই পথ না তো শেষ হবে।
এই সুখ যেন শেষ হবার নয়,
একাত্তর সনে মোরা করেছি এই বাংলা জয়।
বাঙালির নেই কোনো ভয়, আছে তার স্বাধীনতা
বাংলার মানুষ ভাগ করে নেয় তাদের সুখ দুঃখ-ব্যাথা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।