কালোত্তীর্ণ গোড়ালি
- এস এম খায়রুল বাসার ২৮-০৩-২০২৪

ঠেলাওয়ালা চলছে নগ্ন পদে,
এসিওয়ালার প্রাসাদ নির্মাণের সামগ্রী নিয়ে।
তপ্ত পিচ, গলিত লাভা যেন;
পায়ে লেগে ফোস্কা পড়েছে, গলেছে পরক্ষণেই।
শুধু পুরু হয়েছে কালোত্তীর্ণ গোড়ালি।
শরীর থেকে গড়িয়ে পড়ছে কালঘাম।
পেট কেন যেন শুধু খাই খাই করে।
তাই ছুটি নেই কোন দিন কাজে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।