চিনির মত মিষ্টি
- সৌম্যকান্তি চক্রবর্তী ২৬-০৪-২০২৪

ওগো সুন্দরী তোমার চেয়ে থাকা ,
চশমার ফাঁকে মোবাইলে চোখ রাখা ।
বাইরে গোধূলি সূর্য কিরণ ছড়ায়,
ভিতরের আলো তোমার রূপের ছটায় ।
কি যে অনুপম তোমার দারুণ দৃষ্টি ,
মুখমণ্ডলে বিধাতার সে কি কৃষ্টি ।
তণ্বী তনয়া হাসিটাও কি যে সুন্দর ।
মনে হয় ওটা চিনির মতই মিষ্টি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।