প্রেমগীত
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

ওহে কন্যা!ওহে কন্যা
কোথায় তোর বাড়ি বল,
আর কত কাল আমার সঙ্গে
করবি তুই ছল?

ওহে কন্যা!ওহে কন্যা!
তুই আমার দিল দরিয়ার মাঝি
তোরে আমি বিয়া করুম
থাকিস যদি রাজি।

ওহে কন্যা! ওহে কন্যা!
থাকিস না চুপটি করে
তোর জন্য মনটা আমার
উথাল-পাতাল করে?
ওহে কন্যা!ওহে কন্যা!

দে আমার দিল দরিয়ায় ঝাপ,
তোরে আমি ভালবেসে
করব মোচন পাপ?

শখ দেখ পোলার মাথায়
কিছু নাই!
আমার পিছে ঘুরিস না জীবন হবে তোর ছাই?

তোর মতো পোলা আমার পিছে
ঘোরে গোন্ডা-দশ
সব পোলারে শেষ করছি
করছি প্রেমে বস।

তুই চলে যা!চলে যা
ছুটিস না মোর পিছু
আমার পিছে ছুটলে
থাকবে না তোর কিছু?

ওহে কন্যা!ওহে কন্যা
কিসের দেখাস ভয়,
আমি কিন্তু রংবাজ ছেলে
পাড়ার লোকে কয়।

ওহে কন্যা!ওহে কন্যা!
আয় তাড়াতাড়ি
যৌবন মধু পান করব
করিস না বাড়াবাড়ি?

ঢঙ্গ দেখ পোলার কয় দেখ কি
তুমি এ্যাত্ত খারাপ ছি!ছি!
আমি কিন্তু ,আগুনের গোলা
আমি আর ছুটিস না
জীবন হবে তোর ফালা-ফালা?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।