আমাকে ভালোবাসার প্রমান দিতে
- উম্মে ফাতিহা আক্তার শিমু (কাশফুল) ২৮-০৩-২০২৪

আমাকে ভালোবাসার প্রমান দিতে ...
কখনো সাত সমুদ্র তেরো নদী পাড়ি দিতে হবে না তোমায় বলবনা সাঁতরে পার হয়ে দেখাও ইংলিশ চ্যানেল চীনের প্রাচীর ডিঙাতে বলবনা কখনো
আকাশের শুকতারা টা এনে দিবার মিথ্যে আবদার করবোনা
বলবনা এক ডুবে নিয়ে এসো ৩ টি নীল পদ্ম
তোমার রক্ত লেখায় পাঠাতে হবে না কোন চিঠি
বলবনা ভরা জন সমুদ্রে দাঁড়িয়ে ভালোবাসি বলতে
আমার জন্য পাড়ার ছেলেটির সঙ্গে মারামারি করতেও বলবো না
বলবো না , নিজেকে পাল্টাও তুমি
এইসব কিছুই লাগবে না
কোন এক নিরস দুপুরে পেছন থেকে
কোমরটা জড়িয়ে ধরে বোলো ভালোবাসি
ঠোঁট দুটো কে রাঙিয়ে দিও তোমার মিষ্টি চুম্বনে
আর আমার তৃষ্ণার্ত চোখে , চোখ রেখে
পাগল করা ভালোবাসায় ভাসিয়ে দিও আমায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

sudip
২৫-০৭-২০১৪ ০৯:১৮ মিঃ

বেশ সুন্দর বললেন হে কবি । সত্যি কারের ভালোবাসায় প্রমাণ লাগে না সাত সমুদ্র তের নদী পাড়ী দিতেও হয় না । তবে তৃষ্ণার্ত হৃদয়ের পানি শারীরিক চাহিদার গ্লানি মেটাতে একটা অতৃপ্ত নীল মহাসাগর পাড়ি দিতে হয় ।

সেই বিজয়ী যে সফল
ব্যর্থতায় যাইবে অতল ।