গতকাল রাত কেটেছে
- উম্মে ফাতিহা আক্তার শিমু (কাশফুল) ১৯-০৪-২০২৪

গতকাল রাত কেটেছে, তারাদের সাথে তোমায় নিয়ে গল্প করে
ভোর কেটেছে ধোঁয়াওঠা গরম চা আর তোমায় ভেবে ;
নাহ... দুপুরের সাথে আমার কোন সখ্যতা হয়নি
তাই আমার দুপুর কেটেছে, উদাস নয়নে ।
আর পড়ন্ত বিকেলবেলায়, আকাশটাকে নিয়েছি সঙ্গী করে
বিশাল আকাশের নীলের মাঝে কোথায় যেন আমার বেশ মিল;
তাই আমার বেদনা গুলোকে , আকাশে ছড়িয়ে দিয়েছি আজ
হয়ে যাক না আর একটু নীল ...।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

sudip
২৫-০৭-২০১৪ ০৯:০৫ মিঃ

Moner sabolil vabonar nil ronge ekechen sundor chobi...
Apni bodhai "Sokher Kobi" ??