অভিমান ভাঙাতে
- উম্মে ফাতিহা আক্তার শিমু (কাশফুল) ২৪-০৪-২০২৪

অভিমান ভাঙাতে,
চলেই আসলে না হয় একদিন
হাতটি ধরে একটু বসলে,
চোখে চোখ রেখে তাকালে,
কপালের টিপটি ঠিক করার ছলে
কপালে হাত ছোঁয়ালে...
গালে কি যেন লেগেছে বলে গাল টেনে দিলে,
বুকটা কেমন যেন শুন্য লাগছে বলে
বুকে টেনে নিলে...

কি বলো? তারপরও অভিমান ভাঙবে না?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

sudip
২৫-০৭-২০১৪ ০৯:০২ মিঃ

Vangbe .... Shuvo kamona kobi.