সত্য মহীমা
- আবরার আকিব ২০-০৪-২০২৪

আর নয় লোকালয়ের মিথ্যা প্রবাদবাক্য
মিথ্যায় আর মিথ্যায় সাজানো সে গল্পগুলোর রুপায়ন।
কাগজে আর কালিতে আর নয় মিথ্যা ঐক্য।
আর নয় সত্যের শক্তির বাক হরণ ।
আজ হতে মুছে যাবে সব মিথ্যার স্মৃতিকথা।
সত্য আবারো সোনার হরফে হবে লেখা।
কালে কালে কত কাল,
সত্যরক্ষার্থে কত বীর হয়েছে কাঙাল।
তবে জয় তাদেরি হয়েছে ,
যারা লড়েছে সত্যের পথে।
মুছে যায় বীরের বীরত্বগাথা,
মুছে যায় সব রক্তিম সব স্মৃতিকথা,
মুছে যায় সময়ের আত্মচিৎকার,
মুছে যায় বীরের হুঙ্কার।
শুধু রয়ে যায় তবু সত্য মহীমার প্রচারের সে বাণীগুলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।