আমায় দেখতে না পাও
- আবরার আকিব ২৪-০৪-২০২৪

যদি দূর আকাশে
কোটি তারার মাঝে,
আমায় দেখতে না পাও
তবে আলোর মিছিলে যোগ দাও
আর আমায় দেখা দাও।
যদি সাগর মাঝে
ডেওয়ের তালে,
আমায় দেখতে না পাও
পথহারা নাবিক হও,
আর আমায় দেখা দাও।
যদি মরূভূমি মাঝে,
বালির সমুদ্রে
আমায় দেখতে না পাও
মরূভূমি বেদুঈন হও
আর আমায় দেখা দাও।
যদি নির্জন দ্বীপে,
জনমানবহীন প্রান্তরে,
আমায় দেখতে না পাও,
তবে রবিনসন ক্রুসু হও
আর আমায় দেখা দাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।