অপেক্ষায় থাকি
- আবরার আকিব ২৫-০৪-২০২৪

অপেক্ষায় থাকি নতুন ভোরের সূর্যদয়ের।
অপেক্ষায় থাকি নতুন এক জীবনের।
অপেক্ষায় থাকি নতুন প্রহরের।
অপেক্ষায় থাকি নতুন এক পথের।
অপেক্ষায় থাকি নতুন এক গল্পের।
অপেক্ষায় থাকি নতুন গানের সুরের।
অপেক্ষায় থাকি নতুন কবিতার ছন্দের।
অপেক্ষায় থাকি নতুন এক শহরের
অপেক্ষায় থাকি নতুন স্বদেশ অভ্যুদয়ের
অপেক্ষায় থাকি নতুন এক কালজয়ী অধ্যায়ের।
অপেক্ষায় থাকি নতুন এক মানবধর্মের।
অপেক্ষায় থাকি নতুন এক মুসাফিরের
অপেক্ষায় থাকি গাছে গাছে নতুন পাতা আগমনের।
অপেক্ষায় থাকি ফসলে ফসলে পরিপূর্ণ নতুন হেমন্তের।।
অপেক্ষায় থাকি কূহন শুনতে বসন্তের কোকিলের।
অপেক্ষায় থাকি উদাসীন পথিকের।
অপেক্ষায় থাকি খাচা হতে মুক্ত পাখির কলরবের।


অপেক্ষায় থাকি, অপেক্ষায় থাকি, অপেক্ষায় থাকি,
অপেক্ষায় অপেক্ষায় অপেক্ষা যে চিরন্তন।
অপেক্ষার প্রহর গুনতে গুনতে অপেক্ষা
একদিন ফুরোয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।