নির্ভয়
- আবরার আকিব ২৮-০৩-২০২৪

বীরবাহু করো উত্তোলন,
দুই পায়ী সব জন্তুুদের করতে দমন।
তোমার সারল্যতা কে দাও বিসর্জন
অগ্নিচোখে শত্রুর বুকে জ্বালাও দহন।
মুক্ত কন্ঠে আবারো তোল গর্জন
যে করেছিল তোমার বাকহরণ।
আসুক এ পথে বাঁধা,
এ পথ হয় যেন সহজ এক ধাঁধাঁ।
সব বাঁধা করে জয়,
এ পথে তুমি রবে সদা নির্ভয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।