ভালবাসা-যৌনতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

চুমাচুমি মাখামাখি করতাম
তোর পা হতে মস্তক
আলতো করে ছুয়ে দিতাম!
চুমোয় চুমোয় তোর সারা অঙ্গে
ভালবাসা লেপন করে দিতাম।
তোর শিহরিত অঙ্গ
বারংবার চুম্বন করতে আওভান করত?
তুই চোখ নিমীলিত করে
ভালবাসার স্বপ্ন দেখিতি
প্রাণ ভরে ভালবাসার নিঃশ্বাস নিতি!
তুই খিল খিল করে হাসতি
আমায় বুকে জড়িয়ে রাখতি
তোর টইটম্বুর স্ফীত নিতম্ব থেকে
ভালবাসার মধু আহোরণ করতাম?
মাঝে মাঝে তুই পাগলা ঘোড়ার মতো
টগবগিয়ে উঠতি!
আর আমায় কাছে ডাকতি
আমি তোর বগল,উদর আলতো করে ছুঁয়ে দিতাম!
এক পর্যায়ে তুই নিঃতেজ হয়ে পড়তি....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।