কষ্ট আমার পত্নী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

কষ্টের সঙ্গে নিত্য রাত্রি কাটাই
কষ্ট আমার পত্নী!
কষ্টের সঙ্গে প্রতি রাত্রি সহবাস করি
কষ্ট আমায় সর্বাঙ্গ ছুঁয়ে দেয়
আদর করে! ভালবাসে!
কষ্টে কে তালাক দিতে মনস্থির করেছিলাম
কিন্তু এখনো পারিনি কষ্টের ভালবাসার কাছে হেরে গেছি!
তাই কষ্টের সঙ্গে নিত্য রাত্রি কাটাই!
কষ্ট আমার আষ্টেপৃষ্ঠে জড়িয়ে থাকে
যখন যৌবন স্ফুলিঙ্গ জ্বলে উঠে
তখন কষ্ট আমায় নিবৃত্তি দেয়
কষ্ট সমস্ত ভালবাসা আমার সর্বাঙ্গে লেপন করে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।