অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৩-০৪-২০২৪

ম্যাসেজের অপেক্ষায় থাকি...
মেয়ে অন্য পোলার ইনবক্স দ্বারে করে ডাকাডাকি!
মেয়ে কত দিবে আর ফাঁকি...
মেয়ে কেমন মন তোর চেনা রইল না আর বাকি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।