তিলোত্তমা অঙ্গনা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

হে চপলা তিলোত্তমা অঙ্গনা
রাগিস না!ক্ষ্যাপিস না!
আমায় শাস্তি দে
আমায় মার্জনা কর
আমায় অনুকম্পা কর
আমায় শান্তি দে
আমায় তোর মোহডোরে জায়গা দে
স্থান দে
আমি আ-জীবন তোরে যুবজানি করে রাখব?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।