তিলোত্তমা অঙ্গনার পিছে ছুটছি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

তিলোত্তমা এক অঙ্গনার পিছে ছুটছি
সেই কবি থেকে...
কিন্তু,আজও তার মন পেলাম না
তিলোত্তমা অঙ্গনা যতই তাচ্ছিল্য করে
তনু-মন ততই নিবিষ্ট হয়ে পড়ে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।