হে প্রেম দেবী আমায় ভালবাসা দাও
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

হে প্রেম দেবী
কি দোষে আমার ভালবাসা
নামঞ্জুর করলে!
কি নেই আমার মাঝে
টাকা-পয়সা নেই
তাই বলে কি ভালবাসাও দিতে পারব না!
হে প্রেম দেবী
আমাকে ভালবাসার সুযোগ দাও!
ভালবেসে তোমায় অস্থির করে তুলব
আমায় তাচ্ছিল্য করো না
তোমার চরণের কনিষ্ঠ আঙ্গুল থেকে
বাহরী চুলের শেষ অবধি ছুয়ে দেব!
তোমায় আলতো করে চুম্বন করে
সারা শরীরে ভালবাসার শিহরণ জাগাব।
তোমার জরআয়ুতে ভালবাসার স্টিম রোলার চালাব
তুমি সুখ অনুভব করবে
আহ্লাদে খিল খিল হাসবে!
তোমার উদর,তোমার শরীরের
প্রত্যকটি অস্তি-হাঁড় জানবে
আমার ভালবাসা কত নিগূড় কত ব্যপ্তিমান?
তোমার যোনীপথে
নহর ধারা প্রবাহিত হবে
আমি খুবলিয়ে খুবলিয়ে তা ভক্ষণ করব
তখন ভালবাসার স্টিম রোলারে
আরো শক্তি সঞ্চারিত হবে
তুমি আরোও সুখ অনুভব করবে!
ভালবাসা পেয়ে টগবগিয়ে উঠবে
তোমার পয়োধার থেকে মধু আহোরণ করতাম!
তোমার শরীরের পত্যেক অঙ্গ-প্রত্যঙ্গ চুম্বন করতাম
চামড়ার ভাঁজে ভাঁজে ভালবাসার ছবি অঙ্কিত করতাম
তুমি কিংকর্তব্যবিমূড় হয়ে বলতে
এ্যাত্ত ভালোবাস আমায়!
আরো দাও!আরো দাও!
বলে তুমি অস্থির হয়ে উঠতে......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।