মধু আলী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৬-০৪-২০২৪

মধু আলী মধু নিয়ে যাচ্ছে হেলে-দুলে
তা দেখে অলি নিয়ে যায় তারে তুলে!
কুটুস-কাটুস কামড়িয়ে দেয়
মধু আলীর অঙ্গে!
মধু আলী আহ্-উহ্ করে
কথা বলে নানান ঢঙ্গে
অলির যখন মধু খাওয়া হয়ে যায় শেষ
মধু আলী কেঁদে কেঁদে হয়ে যায় নিঃতেজ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।