রাজনীতির মার-প্যাঁচ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

রাজনীতির মার প্যাঁচে
বন্ধি সাধারণ জনগণ
নেতায় নেতায় মারামারি
বন্দি সাধারণ জনগণ।

নেতায় নেতায় ফুসাফুসি
সাঙ্গু-পাঙ্গুর ঘুষাঘুষি
আজ হরতাল ,কাল অবরোধ
পরশু দোকান লুট
পুলিশ-প্রশাসন নিরব থাকে
নেতা-কর্মীর সঙ্গে আম জনতা
খেলে গোল্লাইছুট?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।