দীনুর দাদু
- সুদীপ্ত সরকার ২৫-০৪-২০২৪

দীনুর দাদু চন্দ্র নাথ ৷
খেতে ভালোবাসে মাছ-ভাত ৷
নুনটি খায় চামচ ভরে ৷
তাইতো দীনু পালায় দৌড়ে ৷

দীনুও কিছু কমটি নহে ৷
মাছ,ভাত থাকল সঙ্গে ৷
করলা সিদ্ধ,নিম পাতা ৷
খেলে দাদু ধরে হাঁটা ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।