রূপালী নদী
- সুদীপ্ত সরকার ২৪-০৪-২০২৪

নদী তোমার বুকে সাঁকো ৷
মাঝে মাঝে বানটি ডাকো ৷
জলগুলি নিয়ে চলছ সদা ৷
বালুর সঙ্গে মিশিয়ে কাদা ৷

তোমায় দেখে লাগে ভালো ৷
জ্যোত্‌স্না রাতের ঝিলমিলি আলো ৷
রৌপ্য সৌন্দর্যে গাথা স্মৃতি ৷
আজও জাগায় মনে বিস্মৃতি ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।