অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

চুশতে চুশতে ললনা
লিঙ্গ করল লাল!
টগবগিয়ে লিঙ্গ থেকে ললনার মুখে
পড়ল গরম মাল।

আহ্ -উহ্ ললনা পেল যৌন স্বাদ
ললনার মুখ থেকে লিঙ্গ বের করে
ভোঁদায় ঢুকে দিল পকাত!

ললনা আহ্-উহ্ করে ভোঁদা ধরল চেঁপে
খোকা বাবু রাগ করে
লিঙ্গ চালাতে লাগল বজ্রবেগে?

ললনা আহ্-উহ্ করে
খোকা বাবু হয় স্থির!
ললনা বলে আরোও ভালবাসা দাও
তোর কাছে মোর শান্তির নীড়?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।