বেহায়া মন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

বেহায়া মন
প্রেম নদীতে করতে চায় গোসল!
বেহায়া মন কে বললাম
ওহে যাস না হারিয়ে ফেলবি আসল।

বেহায়া মন শুনল না
প্রেম নদীতে দিল ডুব!
আজ আমি বড় অসহায় কষ্ট পাচ্ছি খুব?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Omaer
২৮-০২-২০১৭ ২০:৪১ মিঃ

পুরো ভাবধারা দৃশ্যমান নয়.