পরপারের বাসিন্দা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

পরপারে চলে গেছে বাবা
ভাল-মন্দ কিছু না কয়া!
আর কত কাল
এ দুঃখ নিব আমি সয়া।

কত দিন ধরে দেখি না
বাবার মুখ!
অন্ধকার কবরে বাবা কেমন আছে
দেখতে এ মন উৎসুক?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।