হুঁশিয়ার
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

টম জেরির মতো
এক সাথে চেয়েছিলাম থাকতে,
আর বুঝি পারব না
এই ওয়াদা রাখতে?
তুমি চল বক্র পথে
আমি চলি সোজা,
একটুতে করোও খুটুস-খাটুস
ডাক কেন প্রেম ওঝা?
কিসের তুমি অহমিকা দেখাও
কিসের কর ছল,
আমি কিন্তু দূর্বল নই
তোমার চেয়েও সবল?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।