আমি ভালবাসা ভাল নেই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

আমি ভালোবাসা ভাল নেই
যৌনতার দাস হয়ে গেছি,
যৌনতা আমার আমিত্ব-শক্তি
সব কেড়ে নিয়েছে।
আমি ভালবাসা ভাল নেই
আজ আমি বড় অসহায়,
যৌনতার কথা বলি
যৌনতার কথায় চলি
আবার কখনো নর্দমায় ভ্রুণ হয়ে পড়ে থাকি।
আমি ভালোবাসা ভাল নেই
তোরা কি কেউ পারবি
যৌনতার কবল থেকে আমায় রক্ষা করতে
তোরা কি পারবি
যৌনতাকে ধংস করতে?
আমি ভালবাসা ভাল নেই
যৌনতার কারণে আজ আমি ধর্ষিত
পথে-ঘাটে লাঞ্ছিত!
আমায় আজ গালি দেয়
তিরস্কার করে
আমি ভালোবাসা ভাল নেই
আমি ভাল নেই?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।